• শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

গাড়ি উপহার পেলো বালিয়াডাঙ্গী থানা

Reporter Name / ১৫৯ Time View
Update : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

আব্দুল আলীম, জেলা প্রতিনিধিঃ বালিয়াডাঙ্গী থানার জন্য বরাদ্দকৃত গাড়িটি ঠাকুরগাঁও জেলার ০৭-১০-২৩ খ্রি বালিয়াডাঙ্গী থানার নিকট হস্তান্তর করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব উত্তম প্রসাদ পাঠক, পুলিশ সুপার, ঠাকুরগাঁও ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ নাসির উদ্দিন যুবায়ের, কমান্ড্যান্ট (পুলিশ সুপার), ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, ঠাকুরগাঁও মহোদয়। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), ঠাকুরগাঁও, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), ঠাকুরগাঁও, অতিরিক্ত পুলিশ, সুপার (সদর সার্কেল), ঠাকুরগাঁও সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা/কর্মচারীবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে পুলিশ সুপার মহোদয় বলেন জনগণের দোরগোড়ায় পুলিশের সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে মাননীয় আইজিপি স্যারের উপহার হিসেবে নতুন একটি পিকআপ গাড়ি বরাদ্দ পেয়েছে বালিয়াডাঙ্গী থানা। থানার জন্য নতুন গাড়ি উপহার পাওয়ায় মাননীয় আইজিপি স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন পুলিশ সুপার মহোদয়।

নতুন গাড়ি পাওয়ার মাধ্যমে জনগণকে আরও বেশি সেবা দেওয়া সম্ভব হবে এবং জনগণের সঙ্গে বালিয়াডাঙ্গী থানা পুলিশের সম্পর্ক আরও নিবিড় হবে বলে জানান পুলিশ সুপার মহোদয়। অনুষ্ঠান শেষে পুলিশ সুপার মহোদয় গাড়ির চাবি বালিয়াডাঙ্গী থানার ওসি মোঃ খায়রুল আনাম এর নিকট হস্তান্তর করেন।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category